1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
শায়েস্তাগঞ্জে অ্যাডভোকেসি নেটওয়ার্ক গঠনে সভা অনুষ্ঠিত
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৪০ পূর্বাহ্ন




শায়েস্তাগঞ্জে অ্যাডভোকেসি নেটওয়ার্ক গঠনে সভা অনুষ্ঠিত

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি::
    আপডেট : ২৭ নভেম্বর ২০২১, ৫:৪৯:০৮ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও ক্ষমতায়নের লক্ষ্যে প্রকল্প অবহিতকরণ ও অ্যাডভোকেসি নেটওয়ার্ক গঠনে সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ স ম আফজল আলীর সভাপতিত্বে ও নাজমুল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন শায়েস্তাগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, শায়েস্তাগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, নারী ভাইস চেয়ারম্যান মুক্তা বেগম, প্রোগ্রাম অফিসার ও ডিভিশনাল অ্যাসিস্ট্যান্ট ফ্যাসিলিটেটর সাইফুর রহমান চৌধুরী, অ্যাডভোকেট আব্দুল্লাহ আল বাকের, আবু হানিফ মোহাম্মদ ফরহাদ, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আব্দুর রকিব, তহুরা খাতুন, আব্দুল গফুর, আব্দুছ ছালাম, মজিবুর রহমান মারাজ, রজব আলী, জালাল উদ্দীন রুমি, মোছা. মোমেনা খাতুন, সাংবাদিক কাউসার চৌধুরী মামুন ও সৈয়দ হাবিবুর রহমান ডিউক।

এ সময় তারা প্রকল্পের লক্ষিত জনগোষ্ঠী, প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বিস্তারিত আলোচনা করেন। পরে উপস্থিত সবার ঐক্যমতে জালাল উদ্দীন রুমিকে সভাপতি ও মোতাব্বির হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট উপজেলা অ্যাডভোকেসি নেটওয়ার্ক কমিটি গঠন করা হয়।

পিছিয়ে পড়া জনগোষ্ঠী বিশেষ করে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, দলিত, হিজড়া ও প্রতিবন্ধীদের ক্ষমতায়ন ও তাদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে সহায়ক শক্তি হিসেবে কাজ করবে এই কমিটি।

এবিএ/২৭ নভেম্বর




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020