1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
সিলেটের ১৬ ইউপিতে চলছে শান্তিপূর্ন ভোটগ্রহণ
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন




সিলেটের ১৬ ইউপিতে চলছে শান্তিপূর্ন ভোটগ্রহণ

স্টাফ রিপোর্ট:
    আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১২:১১:৩৬ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে আজ রোববার (২৮ ডিসেম্বর) সকাল ৮ টা থেকে সিলেট জেলার ১৬টি ইউনিয়নে ফের ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল থেকে শুরু হওয়া এ ভোট অনেকটা উৎসবের আমেজেই হচ্ছে। প্রতিটি কেন্দ্রেই ভোটারদের ভিড় দেখা গেছে।

সকাল থেকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত অন্তত ৭ টি কেন্দ্র ঘুরে দেখা গেছে শান্তিপূর্ণ ভোটগ্রহণের সংখ্যা। মোট ১৬ টি ইউপির মধ্যে ১৩ টিতেই রয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী। ভোটের আগে কথার যুদ্ধে এক প্রার্থী অপর প্রার্থীকে ঘায়েলের চেষ্টা করে গেলেও ভোটের দিন সকলেই আছেন জয়ের অপেক্ষায়। সেই সাথে স্বতন্ত্রের মোড়কে বিএনপি জামায়াত প্রার্থীরাও অংশ নিচ্ছেন নির্বাচনে। এতে আওয়ামী লীগে বিদ্রোহী থাকায় তারা অনেকটা সুবিধাজনক অবস্থানে আছেন বলেও মনে করছেন। তবে শেষ হাসি কার সেটি এখন দেখার বিষয় বলে মন্তব্য ভোটারদের।

এদিকে সিলেট জেলার তিন উপজেলার ১৬ ইউনিয়ন হচ্ছে- দক্ষিণ সুরমা উপজেলার সিলাম, লালাবাজার, জালালপুর, মোগলাবাজার ও দাউদপুর ইউনিয়ন। জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর, চারিকাটা, দরবস্ত, ফতেপুর ও চিকনাগুল ইউনিয়ন এবং গোয়াইনঘাট উপজেলার ডুবারি, তোয়াকুল, নন্দিরগাঁও, ফতেপুর, লেংগুড়া ও রুস্তমপুর ইউনিয়ন।

অপরদিকে ভোটগ্রহণ সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে এবার বাড়তি সতর্কতা গ্রহণ করেছে নির্বাচন কমিশন। সিলেট জেলা নির্বাচন কর্মকর্তা শুকুর মাহমুদ জানান- সিলেটের ১৬টি ইউনিয়নের ১৫৪টি ভোটকেন্দ্রের ৫ জন করে পুলিশ ও ১৭ জন করে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। সকল পুলিশ ২ জন আনসার সদস্যের সঙ্গে অস্ত্র রয়েছে। বাকিদের সঙ্গে আছে লাঠি। এছাড়া স্ট্রাইকিং ফোর্স হিসেবে আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা কাজ করছেন।

এছাড়া ভোটকেন্দ্র ছাড়াও নির্বাচনী এলাকায় দায়িত্ব পালন করছেন পুলিশ, র‌্যাব, বিজিবি ও আনসার বাহিনীর মোবাইল এবং স্ট্রাইকিং ফোর্স।

এবিএ/২৮ নভেম্বর

 




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020