1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
মাত্র ১৫ মিনিট, ৫ কোটি রুপি নিয়েছেন আলিয়া
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৩৬ পূর্বাহ্ন




মাত্র ১৫ মিনিট, ৫ কোটি রুপি নিয়েছেন আলিয়া

বিনোদন ডেস্ক::
    আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ৬:৩৫:৪৬ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

আলিয়া ভাট বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন তিনি। আর তাই আলিয়াকে ক্যামেরার সামনে দাঁড় করাতে গুনতে হয় বেশ মোটা অঙ্কের টাকা।

আগামী জানুয়ারিতে মুক্তি পাচ্ছে এস এস রাজামৌলি পরিচালিত সিনেমা ‘ট্রিপল আর’। এতে মাত্র ১৫ মিনিটের জন্য দেখা যাবে আলিয়াকে। এর জন্য ৫ কোটি রুপি নিয়েছেন এই অভিনেত্রী।

‘ট্রিপল আর’ সিনেমার মাধ্যমে তেলেগু ভাষার সিনেমায় অভিষেক হচ্ছে আলিয়ার। কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে এই সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ।

এদিকে একের পর এক বিয়ের খবরে সরগরম বলিপাড়া। ক্যাটরিনা-ভিকির বিয়ের খবর প্রকাশ্যে আসতেই গুঞ্জন শোনা যায়, এবার শীতেই বিয়ের পিঁড়িতে বসবেন তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। দীর্ঘদিন ধরেই প্রেম করছেন তারা। একে-অন্যের জন্মদিনে বিশেষ ছবির মাধ্যমে শুভেচ্ছা জানানো, পারিবারিক মুহূর্তগুলো ভাগাভাগি করে নেওয়ার মাধ্যমেও প্রমাণ করেছেন, ভালোবাসাটা কেবল দুজনের মধ্যে সীমাবদ্ধ নেই। দুটি পরিবারেই মিশে গেছে।

গত বছরই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল রণবীর-আলিয়ার। কিন্তু একদিকে করোনা, অন্যদিকে রণবীরের বাবার মৃত্যুর কারণে পিছিয়ে যায় বিয়ের আয়োজন। নায়ক ঠিক করেছিলেন বাবার মৃত্যুর এক বছর পার না হলে তিনি বিয়ে করবেন না।ইতোমধ্যে রণবীরের বাবা ঋষি কাপুরের মৃত্যুর এক বছর পার হয়েছে। এখন বিয়েতে আর কোনো বাধা নেই। তাই এবারের শীতকে বেছে নিয়েছেন এ যুগল।

এদিকে রণবীরের সঙ্গে মেয়ের বিয়ে নিয়ে আলিয়ার মা সোনি রাজদান বলেছেন, এখনও সময় আছে। ভবিষ্যতে কোনো একদিন বিয়েটা হবে। তবে আমিও জানি না বিয়েটা কবে হবে।

 

এবিএ/৩০ নভেম্বর




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020