1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
উন্নয়নের স্বার্থে বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে : সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন




উন্নয়নের স্বার্থে বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে : সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী

ছাতক প্রতিনিধি
    আপডেট : ০৩ ডিসেম্বর ২০২১, ১২:৩৬:২১ পূর্বাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন দেখে পৃথিবীর অনেক রাষ্ট্র অবাক দৃষ্টিতে তাকিয়ে দেখছে। বাংলাদেশের গড় আয়ু এবং গড় মাথাপিছু আয় ভারতের মতো শক্তিশালী রাষ্ট্রের থেকে বেশি। দেশের উন্নয়ন এগিয়ে নিতে দলীয় বিভেদ ভুলে গিয়ে দলের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বর্তমান আওয়ামীলীগ সরকার এখন গ্রামীণ উন্নয়নে মনোযোগী। তিনি বলেন, সুনামগঞ্জ জেলায় বিশ^বিদ্যালয়, মেডিকেল কলেজসহ অনেক প্রতিষ্ঠান হচ্ছে। সুনামগঞ্জে হাওরের উপর উড়াল সেতু নির্মাণ হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় ছাতকের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদক প্রাপ্তি ও তার পুত্র প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর পুরস্কার প্রাপ্তিতে উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত মহাসমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পৌরসভা মেয়র আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে ও জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজলের পরিচালনায় সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা মুকুট। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরী। এছাড়াও উপজেলার আ’লীগের স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। গণসমাবেশ শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে পরিকল্পনা মন্ত্রীর সরকারি সফরে দুপুরে ছাতক পৌরসভার কার্যালয় পরিদর্শন ও পৌর পরিষদ কর্মকর্তা কর্মচারীদের সাথে এক মতবিনিময় করেন। এরপর ছাতক সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধন, বঙ্গবন্ধু ম্যুরাল এর ভিত্তিপ্রস্তর স্থাপন ও চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। গণসমাবেশে ছাতক ও দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে অসংখ্য আ’লীগের নেতা-কর্মীরা ব্যানার ও মিছিল নিয়ে দলে দলে যোগদান করে।

এদিকে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে মুজিব শতবর্ষ উপলক্ষে “মুজিব 100”পার্ক উদ্বোধন করেন মাননীয় পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান। এ সময় উপস্হিত ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুট,উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারীয়ার ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020