1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
বিশ্বনাথে চলাচলের রাস্তায় বালু রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:১১ পূর্বাহ্ন




বিশ্বনাথে চলাচলের রাস্তায় বালু রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ

বাংলানিউজ এনওয়াই ডেস্ক
    আপডেট : ০৩ ডিসেম্বর ২০২১, ৬:৩১:০৯ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

সিলেটের বিশ্বনাথে জনসাধারণের চলাচলের রাস্তায় অবৈধ ভাবে বালু রেখে প্রতিবন্ধকতার সৃষ্টির অভিযোগ থানায় দায়ের করেছেন স্থানীয়রা। দীর্ঘদিন ধরে বিশ্বনাথ-রশিদপুর সড়কের শাহজিরগাঁও, রজকপুর ও সিরাজপুর গ্রামবাসী জনসাধারনের চলাচলের পাকা রাস্তায় বালু রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছেন মা এন্টারপ্রাইজ নামীয় ব্যবসা প্রতিষ্ঠানের মালিক ও শাজিরগাঁও গ্রামের মৃত আফতাব আলীর ছেলে আব্দুস সালাম।

চলতি বছরের গত ১১নভেম্বর থানায় এব্যাপারে অভিযোগ দায়ের করেন শাহজিরগাঁও গ্রামের মৃত রইছ আলীর ছেলে আবুল হক, মৃত তফজ্জুল আলীর ছেলে মিসবাহ উদ্দিন, মৃত আরজান আলী ছেলে রফিক আলী।

অভিযোগ স‚ত্রে জানা যায়, শাহজিরগাঁও, রজকপুর ও সিরাজপুর গ্রামের জনসাধারণ হাটে-বাজারে, শহরে-বন্দরে, স্কুল-কলেজে পড়ুয়া ছাত্রছাত্রী হেঁটে,গাড়ী যােগে ও মােটরসাইকেল বিভিন্ন প্রকার যানবাহন মাধ্যমে চলাচল করে। কিন্তু স¤প্রতি আরএইচডি রশিদপুর, সিরাজপুর, শাহজিরগাঁও রাস্তা ও শাহজির গাঁও রাস্তার প্রবেশ মুখে ব্যক্তি মালিকানাধীন ব্যবসার জন্য অবৈধ বালু স্ত‚প রেখে জনসাধারণের চলাচলের বিঘœ ও প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে।

গত ১১ নভেম্বর বিকাল পৌনে ৫টার দিকে অভিযোগকারী রফিক আলী আব্দুস সালামকে তার বালুর স্তুপ সরানোর জন্য অনুরােধ করেন।কিন্তু তারপরও তা সরাননি। পরবর্তীতে অভিযোগকারীরা পঞ্চায়েতের মুরুব্বিদেরকে বিষয়টি অবগত করেন।তারপরও আব্দুস সালাম কারো কথার কর্ণপাত করেনি। বরং সরকারি রাস্তার উপর বেআনীভাবে বালু-পাথর রেখে চালচালে ব্যাঘাত ঘটিয়ে অপ‚রণীয় ক্ষতি সাধণের চেষ্টা করছেন। একারণে যেকোনো সময় মোটরসাইকেল,অটোরিকশা(সিএনজি) চলাচলে যেকোনো সময় মারাত্মক দুর্ঘটনা ঘটতে পারে। তাছাড়া বালু স্ত‚প রাখাকে কেন্দ্র করে যেকোনো সময় খুন খারবি ও দাঙ্গা সৃষ্টি হতে পারে।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গাজী আতাউর রহমান বলেন, আব্দুস সালামকে আমরা বালু সরানোর জন্য বলেছি। বিষয়টি উপজেলার এসিল্যান্ড জানিয়েছি । তিনি ব্যবস্থা নিবেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020