1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
সুনামগঞ্জে ‘মুজিব ১০০’ পার্কের উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:০২ পূর্বাহ্ন




সুনামগঞ্জে ‘মুজিব ১০০’ পার্কের উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী

লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ:
    আপডেট : ০৩ ডিসেম্বর ২০২১, ৬:০৪:০৯ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

সুনামগঞ্জ সদর উপজেলার উদ্যোগে মুজিব শতবর্ষ উপলক্ষে একটি দৃষ্টিনন্দন পার্কের উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান। ২ ডিসেম্বর রাতে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের অর্থায়নে ৩৫ লক্ষ টাকা ব্যয়ে সুরমা নদীর পাশে উপজেলা চত্বরের পেছনে একটি দৃষ্টি নন্দন পার্ক উদ্ধোধন করেন।

সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন সুনামগঞ্জ শহরের মানুষের চিত্ত বিনোদনের জন্য কোন ব্যবস্থা নেই। অবসর সময়ে পরিবার পরিজন নিয়ে বেড়ানোর কোন জায়গ নেই । তাই আমি আমার ইউএনও সহ পরিষদের সবাই কে নিয়ে এটি নির্মাণের উদ্যোগ নিই। আশা করি শহরের মানুষ পরিবার পরিজন নিয়ে কিছুটা সময় কাটাতে পারবে। পার্কের পাশেই বয়ে গেছে সুরমা নদী এর পাশেই আব্দুজ জহুর সেতু । চাদনী রাতে আরো বেশী উপভোগ্য হবে বলে আশা রাখী।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট,জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল,অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবী সায়েম, সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরান শাহারীয়ার,এলজিইডি নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মো. আবুল হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, জেলা আওয়ামীলীগের শ্রম বিষযক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন,শিক্ষা ও মানব সম্পদ বিষযক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,বিশিষ্ঠ ব্যবসায়ী মো. জিয়াউল হক,পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন,সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. সহিদুর রহমান,জেলা পরিষদের সদস্য মো. জহিরুল ইসলাম জহির,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে,যুবলীগ নেতা পাভেল আহমদ ও ছাত্রলীগ নেতা অমিয় মৈত্র, সামছুল আবেদীন রাজন ও শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ছদরুল ইসলাম প্রমুখ।

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন,সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ সুরমা নদীর পাশে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে এটি নির্মাণকরে জাতির পিতার স্মৃতি কে ধরে রাখার যে প্রচেষ্টা আমি সাধুবাদ জানাই। সারা দেশের উন্নয়ন কর্মকান্ড যেভাবে চলছে খুব শীঘ্রই আমরা উন্নয়নের মহা সড়কে পৌঁছে সবার সম্মিলিত প্রচেষ্টায় দেশকে একটি উন্নয়ন শীল দেশে পরিণত করব।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020