1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
মন্দিরের নিরাপত্তা সংক্রান্ত বিষয়ে নবীগঞ্জে মতবিনিময়
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:২২ পূর্বাহ্ন




মন্দিরের নিরাপত্তা সংক্রান্ত বিষয়ে নবীগঞ্জে মতবিনিময়

বাংলানিউজ এনওয়াই ডেস্ক
    আপডেট : ০৪ ডিসেম্বর ২০২১, ৭:২৩:৪১ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

হবিগঞ্জের নবীগঞ্জ থানার উদ্যোগে হিন্দুদের মন্দিরের নিরাপত্তা সংক্রান্ত সচেতনতামূলক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) সকাল ১০টায় নবীগঞ্জ থানার সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এস আই সমীরণ দাশের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ডালিম আহমদ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গোবিন্দ জিউড় আখড়া কমিটির সভাপতি নিখিল আচার্য্য, ওসি অপারেশন আব্দুল কাইয়ুম, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ণ রায়, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুখেন্দু রায় বাবুল, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল।

বক্তব্য রাখেন দীপেন্দু দাশ গুপ্ত, হরিপদ দাশ,ধনঞ্জয় দেবনাথ, রজত কান্তি গোস্বামী, ইসকনের অধ্যক্ষ বিপীন বিহারী ব্রম্মচারী, দীরেশ রঞ্জন ধর, জীপেশ গোপ প্রমুখ। এ সময় বিভিন্ন ধর্মীয় সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক, মন্দিরের সমস্য ও সমাধানের জন্য আলোচনা মাধ্যমে তুলে ধরেন নবীগঞ্জ থানা প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

প্রধান আলোচক মো. ডালিম আহমদ বক্তব্য কালে তিনি বলেন, ধর্মীয় প্রতিষ্ঠানের নিরাপত্তা রক্ষায় বর্তমান সরকার বদ্ধ পরিকর। অপরাধীর কোন ধর্ম নাই, জাত নাই। ধর্মীয় প্রতিষ্ঠানে চুরি ও হামলাকারীদের ব্যাপারে অপরাধীদের কোনো ছাড় দেওয়া হবে না। তাই মন্দির ও আশ্রমের পাশে কোনো অপরিচিত বা সন্দেহজনক লোক ঘুরাফেরা করলে সাথে সাথে থানা পুলিশকে অবগত করবেন। এছাড়া প্রতিটি ধর্মীয় প্রতিষ্টানে সিসি ক্যামারা ও নৈশ প্রহরীর ব্যবস্থা গ্রহনের জন্য তিনি সকল নের্তৃবৃন্দের প্রতি আহবান জানান।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020