1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
মসজিদের কাজে ৬ লাখ টাকার অনুদান পেল গোলাপগঞ্জের রুস্তমপুর জামে মসজিদ
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন




মসজিদের কাজে ৬ লাখ টাকার অনুদান পেল গোলাপগঞ্জের রুস্তমপুর জামে মসজিদ

বাংলানিউজ এনওয়াই ডেস্ক
    আপডেট : ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৫২:১৬ পূর্বাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

মসজিদের বিভিন্ন নির্মাণ কাজের জন্য ৬ লাখ টাকার অনুদান পেল সিলেটের গোলাপগঞ্জ উপজেলার রুস্তমপুর কেন্দ্রীয় জামে মসজিদ। গ্রামের পূর্ব পাড়ার বাসিন্দা মো.আনা মিয়ার বড় ছেলে যুক্তরাজ্য প্রবাসী মো.রাজু আহমেদ ( ৩ ডিসেম্বর) শুক্রবার রুস্তমপুর কেন্দ্রীয় জামে মসজিদের অযুখানা ও অন্যান্য কাজের জন্য প্রায় ৬ লাখ টাকার অনুদানের ঘোষণা দেন।

অনুদানের ঘোষণা কালে যুক্তরাজ্য প্রবাসী মো.রাজু আহমেদ বলেন সকলের সহযোগীতায় মসজিদ ও মাদ্রাসার কাজ সম্পন্ন হবে ইনশাআল্লাহ। এসময় মসজিদে উপস্হিত সবার নিকট তিনি দোয়া চেয়েছেন।

রুস্তমপুর কেন্দ্রীয় জামে মসজিদে এই অনুদান ঘোষণার সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিশিষ্ট সামাজিক সংঘঠক রুস্তমপুর কেন্দ্রীয় জামে মসজিদের জেনারেল সেক্রেটারি মো.সজিব আলী। তিনি বলেন,দেশ ও প্রবাসীদের মাধ্যমে আল্লাহর ঘর মসজিদ ও মাদ্রাসার অসমাপ্ত কাজ সম্পন্ন হচ্ছে। তিনি মসজিদ মাদ্রাসার উন্নয়ন কার্যক্রমে সকল মহলের সহযোগীতা কামনা করেন। তিনি দেশ ও প্রবাসীদের অনুদান অব্যাহত রাখার অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন রুস্তমপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা শামসুল ইসলাম নুরী, রুস্তমপুর হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক ও কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফিজ মাওলা মো.আব্দুল আহাদ মঞ্জলালী, মুয়াজ্জিন মো.এরশাদ আলী, মসজিদের মোতাওয়াল্লী মো.তাহির আলী, হাফিজ মো. ছাদিকুর রহমান, সামাজিক ব্যাক্তিত্ব মো.আবু সাঈদ ফেছন মিয়া, কোষাধ্যক্ষ মো.খামিছ আহমেদসহ রুস্তমপুর গ্রামের সকল ধর্মপ্রাণ মুসল্লীগণ। জুমার নামাজ শেষে দেশে অবস্হানরত ও প্রবাসী সকলের অনুদানের কথা উল্লেখ করে সকলের সুস্হতা ও মঙ্গলময় জীবন কামনা করে রুস্তম পুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা শামসুল ইসলাম নুরী সাহেব বিশেষ মোনাজাত পরিচালনা করেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020