1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
রোহিঙ্গা ক্যাম্পে বিয়ের আসরে সংঘর্ষে নিহত ১, আহত ৮
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন




রোহিঙ্গা ক্যাম্পে বিয়ের আসরে সংঘর্ষে নিহত ১, আহত ৮

বাংলা নিউজ এনওয়াই ডেস্ক:
    আপডেট : ০৫ ডিসেম্বর ২০২১, ১১:১১:৪৮ পূর্বাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

মিয়ানমার থেকে গণহত্যা ও নির্যাতনের মুখে কক্সবাজারে এসে আশ্রয় নেওয়া রোহিঙ্গা শরণার্থীদের ক্যাম্পে একটি বিয়ের আসরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন নিহত এবং আটজন আহত হয়েছেন।

শনিবার রাতে উখিয়ার বালুখালী ৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-১৯ ব্লকে এই ঘটনা ঘটে। সংঘর্ষে নিহত ব্যক্তির নাম বেলাল। তিনি বরের চাচা বলে জানা গেছে।

আহতরা হলেন একই ক্যাম্পের বিভিন্ন ব্লকের বাসিন্দা মো. ইউনুস (৪৫), মো. আইয়ুব (৩৫), মো. উমর (৯), সিরাজুল ইসলাম (৩৫), মোহাম্মদ আইয়ুব (২৭), আব্দুর রহমান (৫২), হারেসুর রহমান (২০) ও আনোয়ার সাদেক (২১)।

পুলিশ জানায়, বালুখালী ৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-১৯ ব্লকের বাসিন্দা ইউনুসের ছেলে ইদ্রিসের সঙ্গে একই ক্যাম্পের আব্দুর রহমানের মেয়ে খালেদা বিবির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রস্তাব দিলে দুই পক্ষই সম্মতি জানায়। এ নিয়ে পাঁচ দিন আগে ইদ্রিসের বাড়ি চলে আসেন খালেদা। শনিবার রাতে ইউনুসের বাড়িতে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। বরের বাড়িতে আয়োজন করায় কনেপক্ষ ক্ষিপ্ত হয়ে রাত ১০টার দিকে বরপক্ষের ওপর হামলা চালায়। এতে উভয়পক্ষে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এপিবিএন কর্মকর্তা শিহাব কায়সার জানান, আহতদের মধ্যে চারজনকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ দুজনকে আটক করেছে।

এবিএ/৫ ডিসেম্বর

 




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020