1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
এন টিভি ইউরোপের নর্দাম্পটন প্রতিনিধি সংবর্ধিত
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন




এন টিভি ইউরোপের নর্দাম্পটন প্রতিনিধি সংবর্ধিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
    আপডেট : ২৬ ডিসেম্বর ২০২১, ১১:৫৬:৫০ পূর্বাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি কর্তৃক সংবর্ধনা প্রদান করা হয়েছে এন টিভি ইউরোপের নর্দাম্পটন প্রতিনিধি এম এ ফাত্তাহ চৌধুরী ফয়ছল কে।শনিবার রাত ৯:০০ ঘটিকায় সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এক উৎসবমূখর পরিবেশে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে কার্যকরী কমিটির সদস্য মাসুম হেলালের উপস্থাপনায় আলোচনা সভায় অংশগ্রহন করেন সহ-সভাপতি আল-হেলাল,সাধারন সম্পাদক হিমাদ্রী শেখর ভদ্র,সাবেক সাধারন সম্পাদক মাহবুবুর রহমান পীর,যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম,কার্যকরী কমিটির সদস্য দিলাল আহমদ,প্রচার ও প্রকাশনা সম্পাদক মনোয়ার চৌধুরী,সাধারন সদস্য শামছুল কাদির মিছবাহ,শাহাবুদ্দীন,দেওয়ান তছদ্দুক রেজা ইমন,আশিকুর রহমান পীর,কামরুল হাসান চৌধুরী,মাসুক মিয়া,অরুন চক্রবর্তী,কর্ন বাবু দাস,মুশাহিদ রাহাত,আল আমিন,লুৎফুর রহমান, শাহরিয়ার সুমন।

উল্লেখ্য প্রতিভাবান সাংবাদিক এম এ ফাত্তাহ চৌধুরী ফয়ছল ইতিপূর্বে বিজনেস ফ্রেন্ডস অব এন টিভি রিকগনিশন অ্যাওয়ার্ড-২০১৮,নিউজ রিপোর্টার অব দ্যা ইয়ার(UK)-২০১৮, আউটস্ট্যান্ডিং সার্ভিস টু দ্যা কমিউনিটি-২০১৭ লাভ করেন। এন টিভি ইউরোপ এ সাংবাদিকতার পাশাপাশি তিনি আল জামাতুল মুসলিমিন অব বাংলাদেশ ইভনিং মাদ্রাসায় শিক্ষকতা করছেন।

তাছাড়া তিনি ২০০৯ সালে যুক্তরাজ্য গমনের পূর্বে সুনামগঞ্জের মইনুল হক কলেজ ও জগন্নাথপুর ডিগ্রিকলেজে প্রভাষক হিসাবে কর্মরত ছিলেন।তিনি সুনামগঞ্জ পৌরসভার ষোলঘর সুরমা আবাসিক এরিয়ার মরহুম মাওলানা আব্দুর রহিম চৌধুরীর ছেলে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020