1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
বার্মিংহামে দুর্বৃত্তদের হামলায় আহত বাংলাদেশী কমিউনিটি নেতা
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:৪১ পূর্বাহ্ন




বার্মিংহামে দুর্বৃত্তদের হামলায় আহত বাংলাদেশী কমিউনিটি নেতা

বাংলানিউজ এনওয়াই ডেস্ক
    আপডেট : ২৬ ডিসেম্বর ২০২১, ৮:৫৭:০৯ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

যুক্তরাজ্যের বার্মিংহামে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন আশির দশকের বর্ণবাদ বিরোধী আন্দোলনের নেতা ও বাংলাদেশী কমিউনিটি ব্যক্তিত্ব এ কে আজাদ কনর। তিনি বাংলামেলা গ্রুপ লিমিটেডের কো-অর্ডিনেটর।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত ২৩ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে এ কে আজাদ কনরকে হামলাকারী দৃর্বৃত্তদের একজন ফোন করে ভিউ ভিলা ব্যংকুইটিং হলে আসার জন্য আহ্বান জানায়। তার সাথে ব্যবসায়িক সম্পর্ক থাকলেও ঐসময় কোন জরুরী কাজ না থাকায় একে আজাদ কনর আসতে অনীহা প্রকাশ করলেও আসার জন্য বারবার চাপ দিলে কিছুক্ষণের মধ্যেই পার্টনারসহ তিনি ব্যবসা প্রতিষ্ঠানে আসেন।

দুপুর আনুমানিক পৌনে দুইটায় ফোনে আলাপ করা উক্ত ব্যক্তিসহ সাত-আটজন দুর্বৃত্তের একটি দল ভিউ ভিলা ব্যাংকুয়েটিং হলে আসে। পরক্ষণেই তারা আকস্মিকভাবে এ কে আজাদের উপর ঝাঁপিয়ে পড়ে আক্রমণ করে। দুর্বৃত্তদের এলোপাতাড়ি মারধরে এ কে আজাদ গুরুতর আহত হন। ঘটনার পরপরই দুর্বৃত্তরা দ্রুত স্থান ছেড়ে যায়। পরে ঘটনাস্থলে পুলিশ আসে। গুরুতর আহত কনর আজাদকে এম্বুল্যান্স সার্ভিস কল করে হাসপাতালে নিয়ে যায়। এ সময় পুলিশ সিসিটিভির ফুটেজও সংগ্রহ করেছে বলে জানা যায়। সিসিটভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এতে দূর্বৃত্তদের দ্রুত সনাক্ত করা যাবে বলে অনুমান করা যায়।।

এদিকে প্রবীণ এই কমিউনিটি নেতার উপর হামলার ঘটনায় কমিউনিটির মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। সকলেই এ ধরণের ঘটনাকে কমিউনিটির জন্য লজ্জাজনক উল্লেখ করে এর পুনরাবৃত্তি যাতে না ঘটে সে ব্যাপারে কমিউনিটির জোরালো ভূমিকা রাখার উপর জোর দেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020