1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
অভিনয় ছাড়ার ঘোষণা নুসরাত জাহানের
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:৩১ পূর্বাহ্ন




অভিনয় ছাড়ার ঘোষণা নুসরাত জাহানের

বিনোদন ডেস্ক:
    আপডেট : ১১ জানুয়ারী ২০২২, ১২:২৩:৩৮ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

মাত্র কয়েক মাসেই বদলেছে নুসরাত জাহানের পুরো জীবন। এখন ঘোর সংসারী টলিউডের এই প্রথম সারির নায়িকা। কিন্তু বিতর্ক পিছু ছাড়ে না তার। ২০২১ সাল জুড়ে সংবাদ শিরোনামে থেকেছেন নুসরাত জাহান। নিখিলের সঙ্গে বিচ্ছেদ, যশের সঙ্গে লিভ ইন, সন্তানসম্ভবা হওয়া থেকে ঈশানের জন্ম দেওয়া- নুসরাতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হয়েছে বছরভর।

একদিকে তিনি তারকা সাংসদ, অন্যদিকে যশের প্রেমিকা, আবার ঈশানের মা। সব বিতর্ক দূরে ঠেলে এখন যশ আর ঈশানকে নিয়ে সুখী গৃহকোণ সাজিয়েছেন নুসরাত।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে নুসরাত অভিনীত ‘স্বস্তিক সংকেত’। সায়ন্তন ঘোষালের এই থ্রিলারে রুদ্রাণীর ভূমিকায় হাজির হবেন নুসরাত, পেশায় লেখিকা রুদ্রাণী। এছাড়াও ‘স্বামী’ যশের সঙ্গে জুটি বেঁধে ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখননি’ ছবিতেও পাওয়া যাবে নুসরাতকে। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন শিলাদিত্য মৌলিক। এছাড়াও গত বছরেই ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ ছবির কাজও শেষ করেছেন নুসরাত। সুতরাং মা হওয়ার পর ছবি নিয়ে বেজায় ব্যস্ত থেকেছেন অভিনেত্রী। কিন্তু সম্প্রতি এক সাক্ষাত্কারে ঈশানের মা ফাঁস করেছেন, আমি আর বেশি ছবি করতে চাই না। খুব শিগগিরই অভিনয় ছেড়ে দিতে চাই।

নুসরাতের মুখে একথা শুনে অবাক হবেন অনেকেই! আসলে মা হওয়ার পর থেকে ঈশানই তার কাছে সবচেয়ে আপন, মাত্র কয়েক মাসেই বদলে গেছে নুসরাত জাহানের জীবনের প্রায়োরিটি। কাজ সেরে বাড়ি ফিরে এখন শুধু সংসার নয়, সন্তানকে আলাদাভাবে সময় দিতে হয়। নুসরাত এই সময়কে দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছেন, আমি ঈশানের প্রথম হাসি প্রথম হাঁটা, কথা বলা কোনো কিছু মিস করতে চাই না, আমি সব কিছু রেকর্ড করে রাখি।

অভিনেত্রী আরো জানান, আমি এই মুহুর্তে বেছে ছবি করতে চাই, যেমন স্বস্তিক সংকেতের রুদ্রাণীর চরিত্রে এরকম ধরনের চরিত্র করতে চাই। অভিনয় তার ভালোবাসা, অন্যদিকে বসিরহাটের সাংসদ তিনি। সংসার, সন্তান সামলে এই দুই ব্যালেন্স করে চলা মোটেই সহজ নয়। তবে কোনো এক জাদুমন্ত্রে সবটা সামলে নিচ্ছেন নুসরাত।

আগামী ২১শে জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ‘স্বস্তিক সংকেত’-এর। করোনার জেরে একাধিক বিগ বাজেট বলিউড ছবির মুক্তি স্থগিত হলেও এই বাংলা ছবি নাকি নির্দিষ্ট দিনেই মুক্তি পাবে, তেমনটাই জানানো হয়েছে প্রযোজনা সংস্থা এসকে মুভিজ-এর তরফে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020