1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
ছাতক প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন




ছাতক প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ছাতক প্রতিনিধিঃ
    আপডেট : ১২ জানুয়ারী ২০২২, ১০:১৩:৩৩ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

ছাতক প্রেসক্লাবের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। বুধবার (১২ জানুয়ারি) বিকেলে প্রেসক্লাব কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে এসব শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান।

ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন-অর রশীদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল আলিমের পরিচালনায় শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান বলেছেন, শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই। একজন শীতার্ত মানুষের গায়ে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের বিষয়। শীতবস্ত্র বিতরণসহ সামাজিক কর্মকান্ডে মানুষের পাশে থাকায় প্রেসক্লাব প্রশংসার দাবী রাখে।

সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, এখানের সাংবাদিকরা ইতিবাচক সংবাদ প্রকাশ করে সমাজ ও রাষ্ট্রের কল্যাণে কাজ করে যাচ্ছেন। বিষয়টি তাকে মুগ্ধ করেছে। প্রেসক্লাবের সকল ইতিবাচক কাজে প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।

শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার, ছাতক সার্কেল বিল্লাল হোসেন, ছাতক সরকারি ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব আব্দুস সামাদ প্রমুখ।

এসময় বীর মুক্তিযোদ্ধা শুকুর আলী, আওয়ামীলীগ নেতা আব্দুল আওয়াল, সাব্বির আহমদ, যুবলীগ নেতা জাকির হোসেন, ছাতক প্রেসক্লাবের সহ-সভাপতি বদর উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক নূর মিয়া রাজু, অর্থ সম্পাদক বিজয় রায়, সাংবাদিক তমাল পোদ্দার, মাহবুব আলম, সদরুল আমিন, আমির আলী, সেলিম মাহবুব, শংকর দত্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

এবিএ/১২ জানুয়ারি




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020