1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
টিলাগড়ে নোরা চ্যারেটির শীতবস্ত্র বিতরণ
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৪৮ পূর্বাহ্ন




টিলাগড়ে নোরা চ্যারেটির শীতবস্ত্র বিতরণ

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ১২ জানুয়ারী ২০২২, ৭:৪৮:০১ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

সিলেট নগরীর টিলাগড়ে আলহাজ্ব অছিয়ত আলী-করিমুন্নেছা হাফিজিয়া দাখিল মাদরাসায় শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (১২ জানুয়ারি) সকালে নোরা চ্যারেটি যুক্তরাজ্য বার্মিংহাম আওয়ামীলীগ নেতা ও নোরা চ্যারেটির চেয়ারম্যান মকসুদ আলমের উদ্যোগে এবং সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর ত্রাণ তহবিল থেকে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

আলহাজ্ব অছিয়ত আলী-করিমুন্নেছা হাফিজিয়া দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি আহমদ আলীর সভাপতিত্বে এবং যুবলীগ নেতা মো: আসাদুজ্জামান আসাদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, দেশের টানে প্রবাসীরাও অসহায়, দরিদ্র মানুষের চিন্তা করে একের পর এক সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। আজ নোরা চ্যারেটি যেভাবে অসহায় মানুষের পাশে এগিয়ে এসেছে অন্য অন্য সংগঠনরাও এভাবে এগিয়ে আসলে খেটে খাওয়া মানুষেরা কিছুটা হলেও সহযোগিতা পাবে। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তৃণমূলের মানুষের জন্য সব সময় তিনি নজর রেখে কাজ করে যাচ্ছেন। যাতে কোনো গরীব লোকজন কোনো ধরণের কষ্ট না পায় সেদিকে তিনি লক্ষ্য রেখে একের পর এক দারিদ্র বিমোচন কর্মসূচী গ্রহণ করেছেন।

শীতবস্ত্র বিতরণকালে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চান্দুশাহ ইসলামীয়া দাখিল মাদরাসার সুপার আ.ম.ম মুহি উদ্দিন তাফাদার, টিলাগড় পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক ও শাহপরাণ (রহ.) থানার কমিউিনিট পুলিশিং কমিটির সহ-সভাপতি সাংবাদিক (ফ্রি-ল্যান্স) ও কলামিষ্ট মো: ছমর উদ্দন মানিক, আলহাজ্ব অছিয়ত আলী-করিমুন্নেছা হাফিজিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা আখতার হোসাইন জাহেদ।

এছাড়া উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগ নেতা কামাল আহমদ, সিলেট জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা মাহবুব মিয়া, ফজল মিয়া, শাহ জুনেদ আহমদ, তুহিন আহমদ, সাবেক ছাত্র নেতা মুনতাসির রাজু প্রমুখ।

এবিএ/১২ জানুয়ারি

 




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020