1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
জল্লারপারে মসজিদ কমিটির ২ সদস্যকে মামলায় ফাঁসানোর প্রতিবাদে মানববন্ধন
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন




জল্লারপারে মসজিদ কমিটির ২ সদস্যকে মামলায় ফাঁসানোর প্রতিবাদে মানববন্ধন

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ১৪ জানুয়ারী ২০২২, ৭:২১:৪২ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

সিলেট নগরীর জল্লারপারে আরমান হত্যাকাণ্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় স্থানীয় মসজিদ কমিটির সদস্য শাখাওয়াত হোসেন খান (শিপলু) ও আনোয়ার বক্স (ভুলু মিয়া)-কে ফাসানোর প্রতিবাদে ও নি:শর্ত মুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা দাঁড়িয়াপাড়া পয়েন্টে বৃহত্তর জল্লারপাড়, দাঁড়িয়াপাড়া, জামতলা, জিন্দাবাজার, ছড়ারপার, কামালগড়, মহাজন পট্টি, হাসান মার্কেট, নয়াসড়ক বিজনেস এসোসিয়েশনের এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

জল্লারপার মসজিদ কমিটির সেক্রেটারী আলা বক্স রুকনের সভাপতিত্বে ও যুব সংগঠক এহসানুল হক তাহেরের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম, সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, মহিলা কাউন্সিলর শাহানা বেগম শানু, কেন্দ্রীয় তাঁতীলীগ নেতা কালাম আহমদ, আওয়ামীলীগ নেতা নাহিদ আহমদ, মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিক, পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন শাহাদত হোসেন খান, আলহাজ্ব বাবর বক্স।

মানববন্ধনে বক্তারা বলেন, আরমান হত্যাকাÐের ঘটনায় মসজিদ কমিটির সদস্য শাখাওয়াত হোসেন খান শিপলু ও আনোয়ার বক্স ভুলু মিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা মামলা দিয়ে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এ মামলা থেকে তাদেরকে দ্রæত অব্যাহতি ও নি:শর্ত মুক্তির দাবি করেন তারা।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, গৌছুল আলম গেদু, জল্লারপার জামে মসজিদের মোতাওয়াল্লী তফাজ্জুল হোসেন ইমন, সাহেদ বক্স, সোহেল খান, রুমেল খান, আব্দুল মান্নান মনজু, আব্দুল মুকিত অপু, হাজী সুনু মিয়া, হেদায়েত হোসেন খান, আজাদ খান, সাদী হাসান খান, মোরশেদ আলী, জাহাঙ্গীর আলম, হোসেন আহমদ, কামরান আহমদ, জাবেদ শাকিল, মতিয়ার, জাহেদ মোস্তাফিজ ছামি, এজাজ নোমান, জাহিদ উদ্দিন, সোহাগ বক্স প্রমুখ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020